ই-কমার্স থেকে পণ্য না পেলে করণীয়

আজ থেকে ৫ বছর আগেও মানুষ অনলাইন কিছু কেনার আগে ভাবতো কমপক্ষে ১০বার! কিন্তু কালের পরিবর্তনে বর্তমানের প্রযুক্তি নির্ভর যুগে ই-কমার্স ভিত্তিক কেনাকাটা অত্যন্ত স্বাভাবিক একটি ব্যাপার। ঘরে বসে আরামে একটি ক্লিকেই প্রয়োজনীয় জিনিস কিনে ফেলা ও দরজার কাছে ডেলিভারি পেয়ে যাওয়ার এই সুযোগ কেমন কেও হাতছাড়া করে না। সহজলভ্যতার জন্য দিন দিন যেমন বাড়ছে ই-কমার্স ওয়েবসাইটগুলোর জনপ্রিয়তা, তেমনি বাড়ছে ই-কমার্সগুলোর সংখ্যা। পায়ের মজা থেকে শুরু করে ঘরের ফ্রিজ, ফার্নিচার থেকে শুরু করে সেফটিপিন- সব কিছুই এখন পাওয়া যায় ই-কমার্স ওয়েবসাইটগুলোতে। কিন্তু এক এক পণ্যের জন্য একধিক ই-কমার্সের এই পসরা থেকে কোন ই-কমার্সটি আসলেই অথেনটিক? কোন ই-কমার্স -এ টাকা মার যাবে না? কোথায় দিবে অন-টাইম ডেলিভারি? এসব প্রশ্ন উপেক্ষা করেও কোনো আপনি কোনো অর্ডার প্লেস করার পর যদি পণ্য ডেলিভারি না পান তাহলে কি করণীয়? আসুন জেনে নিই  ই-কমার্স ওয়েবসাইটটির কল সেন্টারে যোগাযোগ করুন  ঠিক সময়ে ডেলিভারি না পেলে অভিযোগ করুন  অগ্রিম পেমেন্ট করে থাকলে রিফান্ড এর জন্য আবেদন করুন